আসালামুয়ালায়কুম আসা করি সবাই ভালো আছেন আজকে আমি আপনাদের একটি site এর কথা বলব যেটা থেকে আপনি সত্যি ইনকাম করতে পারবেন যাই হোক সরাসরি কথায় আসি সাইট এর নাম probux.Probux প্রধানত একটি পেইড টু ক্লিক ব্লগ। Probux তাদের সদস্যের প্রতি 30 সেকেন্ডে payment দেয়। আপনি প্রতিদিন বিজ্ঞাপন দেখার মাধ্যমে $0.6-$1 আয় করতে পারবেন। Probux কেবলমাত্র একটি বিজ্ঞাপনের ব্লগ না। এটিতে বিজ্ঞাপনের পাশাপাশী ProGrid, Tasks, Offers ইত্যাদি আছে যার মাধ্যমে $5-$10 উপার্জন করতে পারবেন। এর জন্য একটু ইংলিশ ভাল পারা লাগবে।



এই সাইটে রেজিস্ট্রেশান করতে কোন টাকা লাগে না।
রেজিস্ট্রেশান করতে এখানে ক্লিক করুন

রেজিস্ট্রেশান করার পর ইমেইল ভেরিভাই করে নিন। এবার লগিন করুন। প্রথম প্রথম এডস নাও পেতে পারেন। কিন্তু সমস্যা নাই পরে পাবেন।
এবার আসে কিভাবে প্রতিদিন $৫-$১০ উপার্জন করবেন? আই সাইট এ ১ মাস নিয়মিত কাজ করলে অথাৎ এডস দেখলে তারপর আপনি প্রতিদিন $৫-$১০ উপার্জন করতে পারবেন। কারন যখন আপনি ১ মাস কাজ নিয়মিত করবেন তখন সাইট আডমিন বুজবে আপনি নিয়মিত কাজ করেন অথাৎ আপনি কাজ করতে ইচ্ছুক তাই আপনাকে তারা রিফারার করবে নতুন জারা জইন করবে তাদের। আর এর মাধমে আপনি প্রতিদিন $৫-$১০ উপার্জন করতে পারবেন। আমি প্রথমে এটা বিশ্বাস করেছিলাম না কিন্তু পরে ভাবলাম ফেসবুক যেহেতু সময় দেই এই সাইট এ প্রতিদিন নাই ৫ মিনিট সমই দেই। এখন এটাই সত্য হয়ে গেল আমি এখন প্রতিদিন $৫-$১০ উপার্জন করি। কিন্তু আপনি প্রথমে প্রতিদিন ৬-৭ আথবা ১০ সেন্ট ইনকাম করতে পারবেন। সকল এডস ক্লিক করা হয়ে গেলে আপনাকে ১ ঘণ্টা মত পর আবের ২-৩ টা এডস দিবে। এভাবে পাতে থাকবেন।

এই সাইট এ সরবনিম্ন $৫ হলে উত্তোলন করা যাই। পেইজা এবং পেপাল এর মাধমে।

তবে এই সাইট থেকে সাফল্য পেতে হলে আপনাকে অবস্যই ধৈর্য এবং প্রতিদিন কাজ করতে হবে এবং rent referrel অর্থাত refer ভাড়া নিতে হবে আপনি ০.৬$ হলেই ৩ টি refer ভাড়া নিতে পারেন সেই refer থেকে আপনি আবার ইনকাম করতে পারবেন বিস্তারিত জানতে সাইট এ রেজিস্ট্রি করার পর forum দেখুন কত্ত লোক success হইছে সুতরাং আপনি যদি এভাবে হাজার খানেক refer রেন্ট করতে পারেন তাহলে আপনার প্রতিদিনের ইনকাম হবে ৫০$ এজন্য দরকার প্রতিদিন কাজ করে refer নাওয়া
Payza তে একাউন্ট না থাকলে এখান খেকে একাউন্ট করতে পারেন।

বিঃ দ্রঃ এযটি পিসি অর্থাৎ একটি আইপি এড্রেস থেকে একটি মাত্র অ্যাকাউন্ট করা যাবে। একই আইপি থেকে একাধিক অ্যাকাউন্ট করার চেস্টা করবেন না এতে ২টি অ্যাকাউন্টই ব্যান হবার সম্ভাবনা থাকে। বিভিন্ন লোভনীয় অফার যুক্ত নতুন পিটিসি সাইট পরিহার করুন, যেমন দেখলেন অ্যাকাউন্ট খুললেই ১$ বোনাস অথবা ১ম ১০০০ জন পাবেন প্রিমিয়াম অ্যাকাউন্ট এর সুবিধা ইত্যাদি ইত্যাদি, মনে রাখবেন এগুলো ভুয়া ছাড়া আর কিছুই না।

0 comments:

Post a Comment

 
Top