কেমন আছেন সবাই ? আশাকরি নিশ্চয় ভাল আপনাদের সমনে দারুণ একটা পোস্ট নিয়ে হাজির হলাম

রবি কাস্টমার কেয়ার অফিসার এখন আপনি নিজে! -আপনি নিজেই দেখেনিন আপনার কল হিষ্টরি ,এসএমএস হিষ্টরি ,FNF নম্বার, রিচার্জ হিষ্টরি আরো কত কি.. কথা না বাড়িয়ে চলুন কাজে লাগে যাই । কাজ টি একটা ফেসবুক আইডি করার চেয়ে আরও সহজ

প্রথমে এই লিংক এ ক্লিক করুন, এখন নিচের চিত্রের মত একটা পেজ ওপেন হবে, (১)



এখন  Sign up লেখা অপশনে ক্লিক করুন  ক্লিক করার পর নিচের চিত্রের মত আরও একটা পেজ ওপেন হবে, (২) 


এখন আপনার নাম টাইপ করুন ইংরেজিতে, তার পর আপনার রবি মোবাইল নাম্বার যেমন 018190009000, এখন save করুন, এইবার আপনার মোবাইল নাম্বারে একটা এসএমএস আসবে এবং সেই সাথে ৮ সংখ্যার একটি পাসওয়ার্ড । এখন ১ নম্বার চিত্রের পেজে মোবাইল নম্বার ও পাসওয়ার্ড দিয়ে লগ ইন করুন ! এইবার দেখুন আপনার মনিটর এর পর্দায় চলে আসছে আপনার মোবাইল নাম্বারের A to Z নিচের চিত্রটি দেখুন।


উপরের চিত্রটি হালকা এডিট করা  কারণ আমার সকল তথ্য আপনারা জেনে যাবেন সেই জন্য ! বাট যে পেজ ওপেন হবে এই পেজে থাকবে যে নাম্বার দিয়ে আপনে লগইন করেছেন উক্ত নাম্বার টি কার নামে এবং অ্যাড্রেস সহ সম্পূর্ণ তথ্য !! দেখার পর আপনি নিজেই অবাক হয়ে যাবেন ১০০% ! সো এখন নিজে নিজে হয়ে জান রবি কাস্টমার কেয়ার অফিসার।

বিঃদ্রঃ- এক দুই বার ডিফল্ট পাসওয়ার্ড দিয়ে লগইন করার পর পাসওয়ার্ড টি পরির্তন করতে হবে , পাসওয়ার্ড পরিবর্তন করার সময় প্রথমে ওল্ড পাসওয়ার্ড টি দিন তার পর ২ বার পর পর নতুন একটা পাসওয়ার্ড দিন, পাসওয়ার্ড দিতে অবশ্যই লক্ষ্য রাখবেন পাস ওয়ার্ড টি যেন এই  ( Robi@seba ইংরেজি বড় এবং ছোট হাতের অক্ষরের সমন্বয়ে যেন হয় ।


পোস্ট টি ভাল লাগলে এবং পোস্ট সম্পর্কিত কোন জিজ্ঞাসা থাকলে নিচের কমেন্ট বক্সে আপনার জন্য উন্মুক্ত। ভাল থাকবেন সবাই এবং ভাল রাখবেন সবাইকে ।

1 comments:

  1. Want to sell your used old products or buy an old product? Are you looking for tuition or a tutor? Are you looking for house rent/shop rent or Car rental? We have arranged 11 categories considering your needs. To see please visit the following link-
    https://aamarmarket.com/

    ReplyDelete

 
Top